সিপিএ মার্কেটিং শিখুন - সিপিএ মার্কেটিং সাইট

ভূমিকা

আজকে আমি সঠিকভাবে সিপিএ মার্কেটিং শিখুন - সিপিএ মার্কেটিং সাইট নিয়ে আলোচনা করব। আপনি নিশ্চয়ই Best CPA marketing site for Bangladesh বা বাংলাদেশে CPA ১০ টি সেরা সাইট জানার জন্যই আমাদের এই সাইটটিতে এসেছেন।

 হ্যাঁ আজকে আমি সঠিকভাবে সিপিএ মার্কেটিং শিখুন - সিপিএ মার্কেটিং সাইট নিয়ে আলোচনা করব। এই লেখার মূল বিষয়বস্তু সম্পর্কে জানতে সুচি তালিকা দেখে আসুন।

                        

এখানে সেরা CPA মার্কেটিং সাইটগুলির তালিকা রয়েছে যা মূলত বিদ্যমান কর্মক্ষমতা, অর্থপ্রদানের সহজতা, প্রবেশের বাধা এবং উপলব্ধ অফারগুলির উপর ভিত্তি করে নির্বাচিত হয়েছে। 

আপনি যদি এই Best CPA marketing site for Bangladesh বা  বাংলাদেশে CPA ১০ টি সেরা সাইটCPA নেটওয়ার্ক অ্যাক্সেস করেন তবে আপনি ভাল লাভ জেনারেট করতে পারেন।

 কি কি থাকছে এই লেখায় তার সূচিপত্রঃ Best CPA marketing site for Bangladesh - বাংলাদেশে CPA মার্কেটিং এর জন্য ১০টি সেরা সাইট।

সিপিএ মার্কেটিং (CPA Marketing) কি? 

সিপিএ মার্কেটিং (CPA Marketing) কি?  Best CPA marketing site for Bangladesh বা  বাংলাদেশে CPA ১০ টি সেরা সাইট বা সিপিএ মার্কেটিং করতে চাইলে আপনাকে প্রথমেই জানতে হবে সিপিএ মার্কেটিং (CPA Marketing) কি?

আসুন তাহলে জানি CPA বা ক্লিক পার অ্যাকশন মার্কেটিং হলো একটি অ্যাফিলিয়েট মডেল যেখানে একজন ব্যবহারকারীকে একটি নির্দিষ্ট কাজ ‍নির্দিষ্ট সময়ে সম্পাদন করার পরে একটি কমিশন প্রদান করা হয়।


এটি হতে পারে, উদাহরণস্বরূপ, কোন একটি সাইটে ভিডিও দেখুন বা একটি নির্দিষ্ট লিঙ্কে ক্লিক করুন অথবা একটি ফরম পূরণ করা, একটি পণ্য ক্রয় করুন ইত্যাদি কাজ করা। 

আরো পরিস্কারের জন্য বলি, আপনাকে আমাদের এই সাইটে ফরম পূরণ করার কাজ দেয়া হয়েছে এবং এখানে একটি কমিশন প্রদান করা হয়।

বাংলাদেশে CPA মার্কেটিং এর জন্য ১০টি সেরা সাইট

1. জেডু (Zeydoo) - CPA 10টি সেরা সাইট

আট বছরের অভিজ্ঞতা এবং চিত্তাকর্ষক গ্রাহক সহায়তা আমাদের একেবারে শুরুতেই Zeydoo-এর ওভারভিউ তৈরি করেছে।

উপলব্ধ ৬00+ অফার থেকে নিজের জন্য আদর্শ এবং সর্বোত্তম ডিল বেছে নিতে আপনাকে সমর্থন করার জন্য এর ইন-হাউস টিম সর্বদা স্ট্যান্ডবাইতে থাকে। উপরন্তু, তাদের পরিসংখ্যান এবং তথ্য বিশ্লেষণ প্রদত্ত সর্বনিম্ন প্রচেষ্টার সাথে সর্বাধিক ফলাফল নিশ্চিত করবে।

বাংলাদেশে, অনেক আউটসোর্সিং কোম্পানি বা ব্যক্তিদের জন্য অর্থ প্রত্যাহার একটি বড় উদ্বেগের বিষয়। কোম্পানি Payoneer, Wire, Paypal, Skrill এবং Webmoney-এর মতো পেমেন্ট গেটওয়ে পদ্ধতি অবলম্বন করে সেই সমস্যাগুলো মোকাবেলা করে।

অবশেষে, এর দ্বি-সাপ্তাহিক অর্থপ্রদান অন্যান্য শীর্ষ CPA নেটওয়ার্কগুলির থেকে ভিন্ন, খুব অল্প সময়ের মধ্যে আপনার উপার্জনের উপর আপনার হোল্ডকে নিশ্চিত করবে।

এক নজরে দেখে নিন কী কী সুবিধা-সুবিধা:

  • সর্বনিম্ন কত পেমেন্ট করে : $100
  • অফার: 600+
  • পেমেন্টের ধরন: CPA, CPI, CPS, CPL
  • পেমেন্ট ফ্রিকোয়েন্সি: দুই সপ্তাহে
  • পেমেন্ট পদ্ধতি: ওয়্যার, পেপ্যাল, পেওনিয়ার, ওয়েবমনি, স্ক্রিল

বিভাগ: গেমস, ইউটিলিটি, ক্রিপ্টো, সাবস্ক্রিপশন, ডেটিং, সুইপস, পুশ নোটিফিকেশন এবং আরও অনেক কিছু।

2. ক্লিক ডিলার (ClickDealer) - CPA ১০টি সেরা সাইট

২০১২ থেকে শুরু করে, কোম্পানিটি উন্মত্ত বৃদ্ধি দেখেছে এবং বিজ্ঞাপনদাতা এবং বিপণনকারীদের জন্য শীর্ষ পছন্দগুলির মধ্যে একটি হয়ে উঠেছে ৷ আপনি যদি শুধুমাত্র রাজস্ব উপার্জনের সম্ভাবনা বিবেচনা করেন, তাহলে ওয়েবসাইটটি বিশেষজ্ঞদের সিপিএ মার্কেটিং ওয়েবসাইট বিডি হিসাবে শীর্ষস্থান চুরি করতে পারে।

কোম্পানিটি CPA, CPI, CPL, এবং CPS রাজস্ব মডেলে তার বিজ্ঞাপনদাতাদের প্রতি মাসে প্রায় ৪০ বিলিয়ন ইমপ্রেশন প্রদান করে। এছাড়াও, এটি ক্লায়েন্টকে প্রচুর পছন্দের মাধ্যমে অর্থ উত্তোলন করতে দেয়, তাই প্রকাশকের দেশটি মোটেও সত্য হবে না।

ম্যানেজার যদি এগিয়ে যাওয়া ঠিক মনে করেন, তাহলে আপনি যেতে পারবেন। অন্যথায়, আপনার চুক্তি বন্ধ করা হবে। তা ছাড়া, ন্যূনতম পেমেন্ট প্রত্যাহারের পরিমাণ হল $500, যা যেকোনো শিক্ষানবিশের জন্য ক্র্যাক করা কঠিন।

এক নজরে দেখে নিন কী কী সুবিধা-সুবিধা:

  • সর্বনিম্ন কত পেমেন্ট করে: $500
  • পেমেন্টের ধরন: CPA, CPI, CPS, CPL
  • পেমেন্ট ফ্রিকোয়েন্সি: দুই সপ্তাহে
  • অর্থপ্রদানের পদ্ধতি: Payoneer, PayPal, ওয়্যার ট্রান্সফার, WebMoney, Paxum, ePayments, ACH, এবং eCheck।
  • বিভাগ: সফ্টওয়্যার ডাউনলোড, গেমিং, সোশ্যাল নেটওয়ার্কিং, ই-কমার্স, ভ্রমণ, ইত্যাদি।

3. ম্যাক্সওয়েব (Maxweb) - CPA ১০টি সেরা সাইট

CPA নেটওয়ার্ক দ্বারা স্প্যাম করা হচ্ছে ভয়? যত তাড়াতাড়ি সম্ভব টাকা পাওয়া আপনার প্রধান উদ্বেগ হওয়া উচিত। ম্যাক্সওয়েব তার এক সপ্তাহের স্বল্প সময়ের পেমেন্ট প্রত্যাহারের সময় সহ আপনার ইচ্ছা পূরণ করে।

এছাড়া, এখানে ন্যূনতম উপার্জনের সীমা সত্যিই কম। এটি আপনাকে কোনো সমস্যা ছাড়াই $100 এর মতো উত্তোলন করতে নিয়ে যায়। তাছাড়া, মাল্টিপল-গেটওয়ে ফিচার আপনাকে স্ন্যাপের মতো বাংলাদেশে টাকা বের করতে দেয়।

এক নজরে দেখে নিন কী কী সুবিধা-সুবিধা:

  • সর্বনিম্ন কত পেমেন্ট করে: $100
  • অফার: 300+
  • পেমেন্টের ধরন: CPA, CPI, CPS, CPL
  • পেমেন্ট ফ্রিকোয়েন্সি: সাপ্তাহিক
  • পেমেন্ট পদ্ধতি: Payoneer, ওয়্যার ট্রান্সফার, ACH, এবং চেক।

4. ট্রাফিক কোম্পানি (Traffic Company)-CPA ১০টি সেরা সাইট

নেদারল্যান্ডে অবস্থিত, কোম্পানিটি সম্প্রতি CPA বিপণনকারী সম্প্রদায় থেকে বেশ কিছু প্রশংসা অর্জন করেছে। মোবাইল এবং ডেস্কটপ উভয় ট্রাফিক গ্রহণ করে, নেটওয়ার্ক প্রকাশকদের একটি পরিসরের জন্য দিগন্ত উন্মুক্ত করেছে।

এটি কোম্পানির নিয়ম কঠোরভাবে অনুসরণ করার শর্তে সারা বিশ্ব থেকে বিপণনকারীদের একটি বিশাল পরিসর গ্রহণ করে। এছাড়া কোনো প্রার্থীকে গ্রহণ করার আগে সমস্ত আবেদন পুঙ্খানুপুঙ্খভাবে যাচাই করা হয়।

সাপ্তাহিক এবং পাক্ষিক সময়সীমার পেমেন্ট প্রত্যাহার যেকোনো নতুন প্রবেশকারীর জন্য বেশ সুবিধাজনক, কিন্তু সমস্যাটি তার ন্যূনতম প্রত্যাহারের পরিমাণ তৈরি করে।

এটি €250, যা একজন নবাগতের উপার্জনের জন্য উল্লেখযোগ্য সময় লাগতে পারে। যদিও ছোট ব্যবসার জন্য এই প্ল্যাটফর্মে শুরু করা একটু কঠিন, তবুও যে সমর্থনটি আসে তা নেটওয়ার্কটিকে শট করার যোগ্য করে তোলে।

এক নজরে দেখে নিন কী কী সুবিধা-সুবিধা:

  • সর্বনিম্ন কত পেমেন্ট করে: €250
  • অর্থপ্রদানের ধরন: CPA, CPL, CPI, এবং CPS
  • পেমেন্ট ফ্রিকোয়েন্সি: সাপ্তাহিক এবং দ্বি-সাপ্তাহিক
  • অর্থপ্রদানের পদ্ধতি: প্যাক্সাম, ওয়্যার ট্রান্সফার এবং পেপ্যাল।

5. অ্যাডকম্বো (AdCombo) - CPA ১০টি সেরা সাইট

আপনি যদি CPA বিপণনের জন্য একটি নতুন পদ্ধতি গ্রহণ করতে এবং অর্থের একটি ভাল অংশ পেতে আগ্রহী হন, তাহলে AdCombo বেছে নেওয়ার জন্য সেরা।

ব্যতিক্রমীভাবে সর্বনিম্ন ন্যূনতম $50 পেমেন্ট এটিকে একজন শিক্ষানবিশ বা ছোট ব্যবসার সেরা পছন্দ করে তোলে।

এছাড়াও, আপনি Maxweb, Clickdealer, ইত্যাদির তুলনায় বিভিন্ন শিল্পের প্রচারের মাধ্যমে উপার্জন করতে পারবেন। AdCombo এর কমিশন মডেলের সাথে মূল পার্থক্য তৈরি করে। এখানে আপনি শুধুমাত্র COD, CPS, Pin Submit এবং CPL এর মাধ্যমে আয় করতে পারবেন।

আপনি তাদের সহায়তা পরিষেবাগুলির সাথে আপনার কর্মক্ষমতা উন্নত করতে রিয়েল-টাইম পরিসংখ্যান এবং সংখ্যা পেতে পারেন।

যদিও এটি একটি সহজ শুরু বলে মনে হতে পারে, তবে গ্রহণের আগে একটি সাক্ষাত্কারও রয়েছে।

সাক্ষাত্কারে, আপনাকে কৌশল এবং পূর্ববর্তী অভিজ্ঞতা চিত্রিত করতে হবে এবং ভবিষ্যতের সাফল্যের সাথে সারিবদ্ধ করতে হবে। সুতরাং, এটিকে একটি শীর্ষ বিডি সিপিএ নেটওয়ার্ক হিসাবে তালিকাভুক্ত করার আগে এটি মনে রাখবেন।

এক নজরে দেখে নিন কী কী সুবিধা-সুবিধা:

  • সর্বনিম্ন কত পেমেন্ট করে: $50
  • অর্থপ্রদানের ধরন: COD, CPS, পিন জমা, এবং CPL
  • পেমেন্ট ফ্রিকোয়েন্সি: সাপ্তাহিক

অর্থপ্রদানের পদ্ধতি: Payoneer, Paxum, PayPal, Webmoney, Epayments এবং Wire Transfer।

বিভাগ: ডায়েট, স্বাস্থ্য ও সৌন্দর্য, সুইপস্টেক, খেলাধুলা, নিউট্রা, হোম, ফিনান্স, ই-কমার্স, ইত্যাদি।

6. সিপিএ ফুল (CPAFull) - CPA ১০টি সেরা সাইট

একজন স্টার্টারের জন্য প্রতিদ্বন্দ্বিতা করার জন্য একটি বিট প্রতিযোগিতামূলক নেটওয়ার্ক কিন্তু আপনার যদি দুর্দান্ত সাফল্য আনার ইচ্ছাশক্তি থাকে তবে এটি ভাল সুবিধার সাথে আসে। ইউএস-ভিত্তিক নেটওয়ার্কের অধিভুক্ত শিল্পে একটি শক্তিশালী ঘাঁটি রয়েছে, যেখানে আপনি প্রিমিয়াম রিটার্ন সহ প্রিমিয়াম অফারগুলি অনুসরণ করতে পারেন।

কিন্তু মনে রাখবেন যারা অল্প পরিমাণে উপার্জন করেন তাদের জন্য নগদ উত্তোলনের দীর্ঘ সময়সীমা রয়েছে। এছাড়াও, আপনাকে সর্বদা সজাগ থাকতে হবে যে কখনই কোনও কোম্পানির নিয়ম ভঙ্গ করবেন না।

এটি একটি শালীন অভিজ্ঞতা স্তর সহ একটি CPA বিপণনকারীর জন্য সম্ভবত একটি ভাল পছন্দ।

এক নজরে দেখে নিন কী কী সুবিধা-সুবিধা:

  • সর্বনিম্ন কত পেমেন্ট করে: $100
  • অর্থপ্রদানের ধরন: CPA, CPL, CPI, এবং CPS
  • পেমেন্ট ফ্রিকোয়েন্সি: মাসিক (যারা $2500/+ উপার্জন করেন তাদের জন্য দ্বি-সাপ্তাহিক বিকল্প)
  • অর্থপ্রদানের পদ্ধতি: চেক, পেপ্যাল, ACH, এবং ওয়্যার ট্রান্সফার।

7. গোল্ডেন হংস (Golden Goose) - CPA ১০টি সেরা সাইট

একটি প্রতিযোগিতামূলক কমিশন উপার্জন করুন এবং প্রতিদিন অর্থ প্রদান করুন। সত্যি হলেই ভালো, তাইনা? ঠিক আছে, যদি অর্থপ্রদানের বিকল্পটিকে মূল উদ্বেগ হিসাবে নেওয়া হয় তবে এটি সম্ভবত বাংলাদেশের জন্য সেরা CPA বিপণন সাইট।

এই নেটওয়ার্ক থেকে আপনি সর্বনিম্ন যে পরিমাণ টাকা তুলতে পারবেন তা হল $10৷ এবং আপনি এটি প্রতিদিনের ভিত্তিতে পান। আপনি এই নেটওয়ার্ক থেকে পিন জমা, ক্লিক ফ্লো, CC জমা এবং CPL SOI/DOI কমিশন মডেলের মাধ্যমে ভাল অর্থ উপার্জন করতে পারেন।

সমর্থন এবং অর্থপ্রদানের সহজলভ্যতা খুব সহজ করে তোলে এমনকি আপনার অভিজ্ঞতা না থাকলেও।

এক নজরে দেখে নিন কী কী সুবিধা-সুবিধা:

  • সর্বনিম্ন কত পেমেন্ট করে: $10
  • অফার: 600+
  • অর্থপ্রদানের ধরন: পিন জমা, ক্লিক ফ্লো, CC জমা, CPL SOI/DOI
  • পেমেন্ট ফ্রিকোয়েন্সি: দৈনিক
  • পেমেন্ট পদ্ধতি: Payoneer, PayPal এবং ওয়্যার ট্রান্সফার।

8. মাইলিড (MyLead) - CPA ১০টি সেরা সাইট

গোল্ডেন গুজের মতো, মাইলিডও নতুনদের এবং ছোট ব্যবসার জন্য একটি প্রমাণিত নেটওয়ার্ক। যেহেতু আরও বেশি সুবিধাবাদীরা একটি ভাল CPA মার্কেটিং ওয়েবসাইট ধরে রাখার চেষ্টা করছেন, তাই Mylead হতে পারে একটি চমৎকার যাওয়ার বিকল্প।

এখানে আপনি CPL, CPS, CPA, কন্টেন্ট লকিং, এবং PPI কমিশন প্রকারের মাধ্যমে অর্থ উপার্জন করতে পারেন। এই নেটওয়ার্ক সম্পর্কে সবচেয়ে ভাল জিনিস হল এটি আপনাকে ৪৮ ঘন্টার মধ্যে টাকা পেতে দেয় এবং সর্বনিম্ন পরিমাণ মাত্র $20।

মাইলিডের মতো সাইটগুলি ধীরে ধীরে প্রকাশকদের অনেক মনোযোগ পাচ্ছে কারণ শীর্ষস্থানীয় CPA সাইটগুলিতে প্রবেশের বাধা এবং দীর্ঘ অভিজ্ঞতার প্রয়োজন রয়েছে৷ তাছাড়া, এটি আপনাকে Mylead রেফারেল প্রোগ্রামের সাথে আজীবন কিছু অতিরিক্ত অর্থ উপার্জন করতে দেয়।

এক নজরে দেখে নিন কী কী সুবিধা-সুবিধা:

  • সর্বনিম্ন কত পেমেন্ট করে: $20
  • অর্থপ্রদানের ধরন: CPL, CPS, CPA, সামগ্রী লকিং, এবং PPI
  • পেমেন্ট ফ্রিকোয়েন্সি: 48 ঘন্টা
  • পেমেন্ট পদ্ধতি: ব্যাংক স্থানান্তর, ইত্যাদি

9. CPA গ্রিপ (CPA Grip- CPA ১০টি সেরা সাইট

শূন্য থেকে শুরু করতে চান? CPA গ্রিপ হল শুরু করার জায়গা। পূর্বে উল্লিখিত সমস্ত নেটওয়ার্কের বিপরীতে, আপনি CPA গ্রিপ দিয়ে কিকস্টার্ট করতে পারেন এমনকি কোনো ওয়েবসাইট ছাড়াই।

তাদের একাধিক প্রচারমূলক পদ্ধতি আপনাকে একটি ওয়েবসাইটের সামান্যতম প্রয়োজন ছাড়াই কভার করবে। আপনি একটি ওয়েবসাইট সেট আপ করার অতিরিক্ত ঝামেলা ছাড়াই খুব সহজেই ই-মেইল, বিষয়বস্তু এবং অ্যাপ মার্কেটিং এর মাধ্যমে উপার্জন চালিয়ে যেতে পারেন। এগুলির সাথে, CPS, CPA, এবং CPL কমিশন পদ্ধতিগুলি আপনার উপকারের জন্য উপলব্ধ।

আপনি শুধুমাত্র মাসিক অর্থ উত্তোলন করতে সক্ষম হবেন এবং সর্বনিম্ন অর্থ উত্তোলনের পরিমাণ $50 হতে হবে।

এক নজরে দেখে নিন কী কী সুবিধা-সুবিধা:

  • সর্বনিম্ন কত পেমেন্ট করে: $50
  • অর্থপ্রদানের ধরন: CPS, CPA, এবং CPL
  • পেমেন্ট ফ্রিকোয়েন্সি: মাসিক
  • অর্থপ্রদানের পদ্ধতি: চেক, পেপ্যাল, পেওনিয়ার, ACH এবং ওয়্যার ট্রান্সফার।

10. OGads (OGads) - CPA ১০টি সেরা সাইট

একটি সম্পূর্ণ মোবাইল প্ল্যাটফর্ম-কেন্দ্রিক নেটওয়ার্ক সুবিধাজনক হতে পারে, বিশেষ করে android এবং ios niche বিশিষ্টতার সাথে মার্কেটারদের জন্য।

আপনি এখানে প্রধানত CPL, CPI, CPA, এবং CPS কমিশন পদ্ধতির মাধ্যমে উপার্জন করবেন। এবং OGads সেগমেন্টটি মূলত প্রেরণা, স্বাস্থ্য এবং ফিটনেস, খেলাধুলা, সামাজিক মিডিয়া ইত্যাদির উপর ফোকাস করে।

আরও নীচে, তাদের রিয়েল-টাইম সহায়তা দল ডেটা এবং পরিসংখ্যানের সাথে আপনার সাহায্যের জন্য সর্বদা উপলব্ধ।

এখানে সর্বনিম্ন পেমেন্ট তোলার পরিমাণ হল $50, যা উপার্জন করা এতটা কঠিন নয়। এছাড়াও, আপনি 7 দিনের মধ্যে এই অর্থপ্রদান পেতে পারেন।

এক নজরে দেখে নিন কী কী সুবিধা-সুবিধা:

  • সর্বনিম্ন কত পেমেন্ট করে: $50
  • পেমেন্টের ধরন: CPL, CPI, CPA, এবং CPS
  • পেমেন্ট ফ্রিকোয়েন্সি: সাপ্তাহিক
  • পেমেন্ট পদ্ধতি: Payoneer, Wire, PayPal, Check, এবং ACH।
  • বিভাগ: প্রেরণা, স্বাস্থ্য এবং ফিটনেস, খেলাধুলা, সামাজিক মিডিয়া, ইত্যাদি।

উপসংহার

আমার এই লেখাটি যদি আপনার ভালো লেগে থাকে তাহলে অবশ্য কমেন্ট করে জানান। আর আপনার ফ্রেন্ড সার্কেলে শেয়ার করতে ভুলবেন না। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানিয়ে আজকে এখানে শেষ করছি ভালো থাকবেন সবাই।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

জমজম আইটিরনীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url