Disclaimer

Disclaimer

We are providing the best quality at the cheapest price which can’t meet any other company. Along with we have 100% money-back guarantee. Our only demand is to ensure our readers feel fully satisfied with all post and content. This is what makes zamzamit.com the best in the blog site.
All data and information provided on this blog (zamzamit.com) are for informational purposes only. A disclaimer is a statement that basically holds you harmless from prosecution.
Our blog “zamzamit.com” reserves the right to make changes in the policy of this blog at any time and without prior notice.

Email Address

Email Address entered in the comment form is required and will never be publicly displayed. They are used for privacy purposes and they will be never used for spamming. Don’t ever mention your email in the comments.

Images & graphics or photos

In “zamzamit.com” I use many images and screenshots while preparing tutorials or articles. The images, graphics or screenshots are totally copyright-free and some are edited by me. I always use some free stock image websites like “Pexels/Pixabay” and use only copyright-free images from them like almost all websites/blogs do.

Comments

We love comments, but any abusive comments, that spread hatred, are racial, or in any way hurting anyone’s opinions will never be entertained. We keep our comments moderated to maintain the integrity of individuals. We reserve all rights to accept or reject comments.
আমাদের এই ওয়েবসাইটের zamzamit.com সকল ব্লগ কন্টেন্টগুলো নির্দিষ্ট বিষয়ভিত্তিক ও বিভিন্ন সরকারি/বেসরকারী সেবা, চাকরির অফার বাংলাদেশ রেলওয়ে, বাস, ভিসা, অনলাইন আয়, তথ্য প্রযুক্তি ও এরকম সকল তথ্য নিয়ে। আমাদের ওয়েবসাইট এর মূল উদ্দেশ্য হলো সকল প্রকার নতুন তথ্য নতুন খবর সকলের সাথে শেয়ার করা ও সকলের কাছে আপডেট তথ্য তুলে ধরা। নিচের উল্লেখিত বিষয়গুলো আপনি অবশ্যই খেয়াল রেখে আপনাকে পোস্ট করার ও মন্তব্য করার নির্দেশ দেওয়া হলো ঃ
১। কোন কমেন্ট কারী ব্যক্তি কোন প্রকার নির্দিষ্ট কারণ ছাড়া যোগাযোগের ঠিকানা দেওয়া যাবে না। যদি কোন কারণ ছাড়া যোগাযোগের ঠিকানা দিয়ে থাকেন তাহলে স্থায়ীভাবে ব্লক করা হবে।
২। কোন প্রকার কপিরাইট আইন ভঙ্গ করা অথবা কোন প্রকার আইন বিরোধী কনটেন্ট প্রকাশ করা যাবে না। কোন প্রকার অশ্লীল অর্থনৈতিক খারাপ প্রাসঙ্গিক কনটেন্ট লেখা ও পোস্ট করা যাবে না। এমন কোন পোস্ট পাবলিশ করা যাবে না যে পোস্ট করার ফলে সামাজিক ও ধার্মিক সমস্যার সৃষ্টি হয়। এরকম পোস্ট লেখা যাবে না। এরকম পোস্ট লেখা থেকে বিরত থাকুন।।
৩। মার্জিত সুন্দর স্পষ্ট ভাষা ব্যবহার করুন। কোন প্রকার অনৈতিক অশ্লীল অপমানজনক ঘিন্নিত জনক ইঙ্গিত পূর্ণ কুরুচিপূর্ণ কষ্ট মূলক এরকম কোন কথা পোস্টের মধ্যে উল্লেখ করা যাবে না। কোন জাতি বা কোন সম্প্রদায় অথবা কোন ধর্মব্যবস্থার উপরে আঘাত আনে এরকম কোন পোস্ট করা যাবে না।
৪। ওয়েবসাইটের পোস্ট এর নিচে মন্তব্য অপশনে আপনি কোন প্রকার ঠিকানা যোগাযোগ অথবা ক্র্যাক ইত্যাদির জন্য কোন প্রকার অনুরোধ করতে পারবেন না বা করা যাবেনা। আপনি কোন প্রকার উস্কানিমূলক পোস্ট কনটেন্ট করতে পারবেন না। আক্রমণোত্তমূলক বা কোন বিরোধী প্রকার পোস্ট করা যাবে না।
৫। প্রচারণের উদ্দেশ্যে আপনি অথবা আপনার কোন নির্দিষ্ট স্বার্থর পরিচয় এর জন্য আপনি কমেন্ট সেকশন বা অন্য কোথায় আপনার কোন নিজস্ব পরিচয় দিতে পারবেন না।
৬। কোন নির্দিষ্ট পোষ্টের অনাকাঙ্ক্ষিত অথবা ভুল তথ্য দেওয়া যাবে না। সকল তথ্য তুলে ধরতে হবে পোস্টের মধ্যে। যদি তথ্য সম্পন্ন না হয় তাহলে আপনি পোস্ট করা থেকে বিরত থাকুন। কাঙ্খিত বিষয়ে সকল তথ্য উল্লেখ করে পোস্ট পাবলিশ করুন।
৭। পোষ্টের মধ্যে কোন প্রকার মিডিয়াফায়ার অথবা কোন প্রকার ডাউনলোড লিংক ব্যবহার করা যাবে না। নিজের ওয়েবসাইটের পাবলিসিটি করা যাবে না। অতি বিরক্ত বিভাগ বা ক্যাটাগরি দেওয়া যাবে না। কোন প্রকার মিথ্যা অনলাইন ইনকাম অথবা মিথ্যা কোন প্রকার পোস্ট করলে পোস্টগুলো বাতিল করা হবে।
৮। কপি পোস্ট করা যাবে না। কোথাও থেকে কপি করে পোস্ট করা সম্পূর্ণ নিষিদ্ধ। কপি পেস্ট করা থেকে বিরত থাকুন।
৯। পোস্ট লেখার মধ্যে পোষ্টের ভাষা গুলো অবশ্যই বাংলা ভাষায় শুদ্ধভাবে পোস্ট লিখতে হবে। পোস্টের মধ্যে কোন প্রকার অন্য ভাষা অথবা কোন কিছু মিশ্রিত করা যাবে না। পোস্ট অবশ্যই ভালোভাবে লিখতে হবে।
১০। নীতিমালার সাথে আপনার যদি কোন ফিডব্যাক থেকে থাকে তাহলে সরাসরি এডমিনকে কন্টাক্ট অপশন থেকে সরাসরি জানাতে পারেন।
উপরের সকল তথ্যসমূহ মেনে চলার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।
(নীতিমালা গুলো বিভিন্ন বিভাগ ভিত্তিক ও প্রযুক্তি বিষয়ক বাংলা ব্লগের সাথে সামঞ্জস্যপূর্ণ সেজন্যে যে কোন সময় নীতিমালা প্রয়োজনের ক্ষেত্রে তা পরিবর্তন অথবা সংশোধন হতে পারে)

এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

জমজম আইটিরনীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url