বাংলাদেশের সেরা ইনভেন্টরি ম্যানেজমেন্ট সফটওয়্যার - POS software

আসসালামু আলাইকুম। আপনার অফিস বা ব্যবসা প্রতিষ্ঠানের হিসাব নিয়ে  আপনি কি খুব চিন্তিত?  জমজম আইটি নিয়ে এসেছে POS Software একাউন্টিং ইনভেন্টরি সফটওয়্যার !!! জমজম আইটি দেশের সেরা POS সফটওয়্যার  সরবরাহকারী প্রতিষ্ঠান।

প্রিয় পাঠক জমজম আইটির পক্ষ থেকে আপনাকে সু-স্বাগতম। আপনি নিশ্চয়ই বাংলাদেশের সেরা ইনভেন্টরি ম্যানেজমেন্ট সফটওয়্যার  -  Accounting & Inventory Management Software in Bangladesh  কি , এবং কিভাবে কাজ করে তা জানার জন্যই আমাদের এই সাইটটিতে এসেছেন। 

                        

হ্যাঁ আজকে আমি বাংলাদেশের সেরা ইনভেন্টরি ম্যানেজমেন্ট সফটওয়্যার  -  Accounting & Inventory Management Software in Bangladesh  কি , এবং কিভাবে কাজ করে সেবিষয়গুলো নিয়ে আলোচনা করব। এই লেখার মূল বিষয়বস্তু সম্পর্কে জানতে পেজের সুচি তালিকা দেখে আসুন। 

কি কি থাকছে এই লেখায় তার সূচিপত্রঃ বাংলাদেশের সেরা ইনভেন্টরি ম্যানেজমেন্ট সফটওয়্যার  -  Accounting & Inventory Management Software in Bangladesh

Best Inventory Management Software in Bangladesh

POS সফটওয়্যার ব্যবহার করে আপনি অফিসে, ঘরে বা ভ্রমণ অবস্থায় আপনার ব্যবসা পরিচালনা করতে পারেন অতি সহজে। আপনার শুধু দরকার একটি ইন্টারনেট কানেক্টেড স্মার্টফোন বা ল্যাপটপ। POS Software প্রতিটি আইটেমের বিস্তারিত বিবরণযুক্ত রসিদ প্রদান করে। যেখানে অন্যান্য ডিভাইস গুলো শুধুমাত্র বিক্রয়ের পরিমাণ ও তারিখ প্রদান করে।

জেনে নিই POS সফটওয়্যার ব্যবহারের সুবিধাগুলো কি কি?

POS সফটওয়্যার ব্যবহারের ফলে আপনার হিসাব প্রক্রিয়া হবে সহজ ও ত্রুটি হীন।

POS সফটওয়্যার সাথে inventory management system অন্তর্ভুক্ত থাকায় দোকান মালিকেরা তাদের সবচেয়ে বড় বিক্রেতাদের ট্র্যাক করতে এবং পণ্যের স্টক যখন একটি নির্দিষ্ট সীমায় পৌঁছাবে তখন তা পুনরায় অর্ডার হয়ে যাবে।

সফটওয়ারটি ব্যবহার করে অতীতের লেনদেনগুলি খুব সহজে দেখা যাবে। আপনি গত মঙ্গলবারে

কত বিক্রি করেছেন তা দেখতে চাইলে POS Software তা আপনাকে মাত্র একটি Snap এর মাধ্যমে মুহূর্তের মধ্যে দেখিয়ে দিবে।

বর্তমান সময়ের কর্মীরা পুরাতন ক্যাশ রেজিস্টার এর তুলনায় আধুনিক POS Software এ বেশি অভ্যস্ত হয়ে উঠছে।

বর্তমানে আমরা এমন একটা অবস্থা বা সিস্টেমে আছি যেখানে কম্পিউটার, স্মার্টফোন এবং ইন্টারনেট ছাড়া জীবন কল্পনাও করা যায় না। তখন জমজম আইটির এই POS Software টি ব্যবহার করে আপনি অফিসে, ঘরে বা ভ্রমণ অবস্থায় আপনার ব্যবসা পরিচালনা বা নিয়ন্ত্রন করতে পারেন অতি সহজে। আপনার শুধু দরকার একটি ইন্টারনেট কানেক্টেড স্মার্টফোন বা ল্যাপটপ।

POS Software অন্য যেকোনো পুরাতন ডিভাইস থেকে দ্রুততর পরিষেবা প্রদান করে। কাস্টমারের ক্রেডিট কার্ডের লেনদেনের অনুমোদন থেকে গ্রাহকের রশিদ মুদ্রণ করার প্রক্রিয়া পর্যন্ত প্রতিটি কাজ অত্যন্ত দ্রুততার সাথে সম্পন্ন হয়।

জমজম আইটির  এ  POS সফটওয়্যারটি দিয়ে ক্রয় প্রক্রিয়ার অতিরিক্ত ধাপগুলোর ঝামেলা এড়াতে আপনি আপনার পারসোনাল ক্রয় অর্ডার সিস্টেম তৈরি করতে পারবেন।

POS সফটওয়্যার প্রতিটি আইটেমের বিস্তারিত বিবরণযুক্ত রসিদ প্রদান করে। যেখানে অন্যান্য ডিভাইস গুলো শুধুমাত্র বিক্রয়ের পরিমাণ ও তারিখ প্রদান করে।

POS সফটওয়্যার এর রক্ষণাবেক্ষণ এবং মেরামত খরচ অন্যান্য যেকোনো ডিভাইস থেকে অনেক কম।

একটি ভাল POS software প্রধান বৈশিষ্ট্য কি?

POS সিস্টেমের ক্ষেত্রে প্রতিটি ব্যবসার অনন্য চাহিদা থাকে, তাই আপনি নির্দিষ্ট সফটওয়্যারের সন্ধান শুরু করার আগে, আপনার ব্যবসার প্রয়োজনীয় বৈশিষ্ট্যগুলির একটি তালিকা তৈরি করা উচিত । আপনার মনে রাখা উচিত যে আপনি একটি POS সফ্টওয়্যার( বা কোন সফটওয়্যার) এ যত বেশি বৈশিষ্ট্য চান, আপনার ব্যবসার উপর একটি সমতুল্য ওভারহেড থাকবে ।

সঠিক পিওএস সফটওয়্যারের সাহায্যে খুচরা বিক্রেতাদের অধিকতর দক্ষতার সঙ্গে গুরুত্বপূর্ণ দৈনন্দিন ব্যবসায়িক কার্যক্রম সহজ করার ক্ষমতা রয়েছে । বেশ কয়েকটি বৈশিষ্ট্য রয়েছে যা সর্বজনীন । 

এখানে কিছু আবশ্যক বিষয়গুলি দেখুন গণনা করুন এবং চেকআউটগুলি ট্র্যাক করুন?

• ড্রয়ারে নগদ ট্র্যাক করুন?

• বিক্রয় প্রতিবেদন, কর্মচারী বিক্রয় গড় এবং বিক্রিত আইটেমের মতো তথ্য অ্যাক্সেস করুন?

• একাধিক স্থান জুড়ে ইনভেন্টরি ট্র্যাকিং এবং স্বয়ংক্রিয় অর্ডার করার বিকল্প ।

• তৃতীয় পক্ষের সফটওয়্যারের সাথে ইন্টিগ্রেশন, যেমন অ্যাকাউন্টিং সফটওয়্যার, ইকমার্স সফটওয়্যার বাংলাদেশের সেরা ইনভেন্টরি ম্যানেজমেন্ট সফটওয়্যার ।

• স্ক্যান এবং ডিজিটাল পণ্য গণনা ।

• পণ্যের বৈচিত্র( আকার, রঙ) তৈরি করে স্টক ব্যবস্থাপনা ।

• একটি অনন্য সিরিয়াল নম্বর দিয়ে পণ্য চিহ্নিত করুন?

• একজন গ্রাহকের কাছে বিক্রয়/ লেনদেন সংযুক্ত করুন?

• গ্রাহকদের ক্রয়ের ইতিহাসের উপর নজর রাখুন?

• আরো উন্নত সফ্টওয়্যার একটি অন্তর্নির্মিত আনুগত্য প্রোগ্রাম থাকবে!বিক্রয় পয়েন্ট (POS) কি?

বিক্রয়ের পয়েন্ট হল সেই জায়গা যেখানে সমস্ত লেনদেন একটি খুচরা দোকানের মধ্যে, বিক্রয়কর্মী এবং শেষ ব্যবহারকারীর মধ্যে হয়। ব্যবসার দ্বারা ব্যবহৃত খুচরা সিস্টেমের প্রকারের উপর নির্ভর করে, একটি POS লেনদেন সম্পূর্ণ করার জন্য হার্ডওয়্যার এবং সফ্টওয়্যার উভয়ই অন্তর্ভুক্ত করতে পারে, নগদ ড্রয়ার থেকে রসিদ প্রিন্টার এবং আরও অনেক কিছু।

একটি POS software সিস্টেমের ক্ষমতা কত?

যখন আপনি একটি POS সফ্টওয়্যার বের করছেন, আপনি এমন একটি সফ্টওয়্যার খুঁজে পেতে চান যা আপনার ব্যবসার জন্য পুরোপুরি কাজ করে( যদি আপনি একটি খুচরা দোকান চালান, নিশ্চিত করুন যে এটিতে ইনভেন্টরি আছে, সমন্বিত বিশ্লেষণ আছে এবং এটি আপনার এবং আপনার কর্মীদের জন্য ব্যবহার করা সহজ ।

ব্যবসার আকার, বিক্রির পরিমাণ এবং প্রয়োজনীয়তার উপর নির্ভর করে পিওএস সিস্টেমের মূল্য ব্যাপকভাবে পরিবর্তিত হয় । আপনি যদি বেসিক পয়েন্ট অফ সেল সফটওয়্যার খুঁজছেন( যেমন সেল স্ক্রিন, বেসিক রিপোর্টিং ইত্যাদি) তাহলে আপনি লো- টায়ার্ড প্ল্যানে যেতে পারেন । 

যাইহোক, যদি আপনার আরও উন্নত বৈশিষ্ট্যগুলির প্রয়োজন হয়( যেমন উপহার কার্ড, উন্নত প্রতিবেদন, ইন্টিগ্রেশন ইত্যাদি) তাহলে আপনাকে সম্ভবত আরও তহবিল সংগ্রহ করতে হবে ।

আপনার ব্যবসা অনুসারে উপযুক্ত সফ্টওয়্যার এবং এর মূল্য খুঁজে পেতে, আমাদের আমাদের সাথে যোগাযোগ করুন পৃষ্ঠাটি পরিদর্শন করা উচিত । মিডিয়াসফট সফটওয়্যার বিশেষজ্ঞ আপনাকে আপনার ব্যবসার জন্য একটি কমপ্যাক্ট, আধুনিক পিওএস ব্যবহার করার অনেক উপায় দিতে পারেন ।

বিক্রয় টার্মিনাল একটি পয়েন্ট কি?

পয়েন্ট অফ সেল টার্মিনাল হার্ডওয়্যার সিস্টেম বর্ণনা করে যা খুচরা দোকানে কার্ডের অর্থপ্রদান প্রক্রিয়া করে। সর্বশেষ POS টার্মিনালগুলি কেবল ক্রেডিট কার্ডের চৌম্বকীয় স্ট্রিপগুলি পড়তেই নয়, যোগাযোগহীন অর্থপ্রদান এবং মোবাইল ওয়ালেটগুলি পরিচালনা করতেও সক্ষম।

আপনার ফ্যাশন হাউস, শাড়ির দোকান, জুতার দোকান, কসমেটিকের দোকান, ডিপার্টমেন্টাল শপ, ইলেকট্রনিক শপ, মোবাইল শপ, গ্রোসারি শপ, সুপার শপ, বায়িং হাউস, কম্পিউটার শপ, বুক স্টোর, জুয়েলারি শপ অথবা যেকোন ধরনের খুচরা এবং পাইকারী ব্যবসার হিসাব নিকাশকে সহজ করতে আমরা দিচ্ছি আপনাকে সহজ একাউন্টিং ইনভেন্টরি সফটওয়্যার !!! 

এই সফটওয়্যার দিয়ে সহজেই আপনার প্রতিষ্ঠানের সকল প্রকার হিসাব নিকাশ এর তথ্য রাখতে পারবেন বাংলাদেশের সেরা ইনভেন্টরি ম্যানেজমেন্ট সফটওয়্যার । 

নতুন উদ্দ্যোক্তাদের জন্য সব থেকে বড় চ্যালেঞ্জ হল ব্যবসায়ের হিসেব সংরক্ষন করা । আপনি যত পরিশ্রম করেন না কেনো, হিসেব ঠিক না থাকলে সফলতা বেশ কঠিন হয়ে যায়। 

POS software কিভাবে ইনভেন্টরি ম্যানেজ করে?

একটি পিওএস সিস্টেমের সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজগুলির মধ্যে একটি হল ইনভেন্টরি ম্যানেজমেন্ট । সমস্ত পণ্যের উপর নজর রাখা খুবই গুরুত্বপূর্ণ যাতে নির্দিষ্ট পণ্য অর্ডার করার সময়, না করার সময় আপনি জানেন ।

আমাদের POS ইনভেন্টরি ম্যানেজমেন্ট সিস্টেম আপনাকে ডিজিটালভাবে পণ্যগুলি স্ক্যান এবং গণনা করতে সক্ষম করে, পণ্যের বিভিন্নতা( আকার, রঙ) তৈরি করে আপনার স্টক পরিচালনা করে, একটি অনন্য সিরিয়াল নম্বর দিয়ে ইনভেন্টরির টুকরোগুলি চিহ্নিত করে, একাধিক লোকেশন জুড়ে ইনভেন্টরির মাত্রা ট্র্যাক করে ।

একটি POS software সিস্টেমের হার্ডওয়্যার উপাদানগুলি কী কী?

একটি POS সিস্টেমের হার্ডওয়্যার উপাদান একটি ব্যবসার চাহিদার উপর নির্ভর করে । কিছু ব্যবসার একটি সহজ POS সিস্টেম আছে, তাই শুধুমাত্র হার্ডওয়্যার এবং যন্ত্রাংশের কিছু টুকরা প্রয়োজন । একটি POS এর প্রয়োজনীয় কিছু হার্ডওয়্যার উপাদান হল

POS টার্মিনাল- একটি প্রাথমিক পিওএস সিস্টেমে, এটি বোতাম সহ কেবল একটি নগদ নিবন্ধন হতে পারে ।

নগদ ড্রয়ার- নগদ, চেক, ভাউচার এবং রসিদ সংরক্ষণ করার জন্য বাংলাদেশের সেরা ইনভেন্টরি ম্যানেজমেন্ট সফটওয়্যার  ।

বারকোড স্ক্যানার- এটি সাধারণত খুচরা দোকানে ব্যবহৃত হয় এবং স্ক্যানারটি ইনভেন্টরি সিস্টেমের সাথে যুক্ত থাকে, তাই পণ্যের সংখ্যা স্বয়ংক্রিয়ভাবে আপডেট হয় ।

প্রিন্টার- রসিদ, বিল এবং চালান প্রিন্ট করার জন্য । আজ, ব্যবসা এবং গ্রাহকরা রসিদটি ইমেল করতে বা পাঠাতে পছন্দ করেন তবে গ্রাহকের যদি মুদ্রিত রসিদ প্রয়োজন হয় তবে এটি আপনার পিওএসের অংশ হওয়া উচিত ।

ক্রেডিট কার্ড মেশিন- ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট প্রক্রিয়াতে বাংলাদেশের সেরা ইনভেন্টরি ম্যানেজমেন্ট সফটওয়্যার ।

নেটওয়ার্ক ডিভাইস- ইন্টারনেটের সাথে সংযোগ স্থাপনের জন্য একটি নেটওয়ার্ক ডিভাইস প্রয়োজন । এর মধ্যে রয়েছে রাউটার এবং মডেম ।

সিস্টেম ক্লাউড ভিত্তিক কি?

আমাদের অফলাইন এবং অনলাইন( ক্লাউড- ভিত্তিক) পিওএস সফটওয়্যার উভয়ই আছে । ক্লাউড- ভিত্তিক POS সিস্টেম আপনি যেখানেই থাকুন না কেন আপনার সফটওয়্যার অ্যাক্সেস করতে পারবেন । এটি স্কেলেবল এবং উল্লেখযোগ্যভাবে কম কার্যকরী খরচ প্রদান করে ।

আপনার কাছে স্বয়ংক্রিয় অনলাইন ডেটা ব্যাকআপ থাকবে । একটি সিস্টেম বিভিন্ন ধরনের কম্পিউটার এবং মোবাইল ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ । নিচের লাইন, আপনার জন্য সেরা POS সিস্টেম আপনার জীবনকে সহজ করে তুলবে ।

আমি কি POS software সিস্টেম দূর থেকে অ্যাক্সেস করতে পারব?

একটি ব্যবসার মালিক হওয়া এবং পরিচালনা করা খুব কঠিন, এটি দেখার অন্য কোন উপায় নেই । প্রবৃদ্ধি এবং সাফল্যের জন্য এই ড্রাইভের কারণে, মালিকদের প্রতিটি ছোট জিনিস যা ভুল হয়ে যায় তার যত্ন নেওয়ার জন্য পর্যাপ্ত সময় নেই, বিশেষত যখন তারা তাদের ব্যবসার উন্নতির জন্য অন্য উপায়গুলিতে মনোনিবেশ করার চেষ্টা করছে ।

এজন্য যে কোনও ব্যবসার জন্য দূরবর্তী অ্যাক্সেস ক্ষমতা সহ একটি পয়েন্ট অফ সেল( POS) সিস্টেম গুরুত্বপূর্ণ । সাধারণত, এটি এমন একটি কোম্পানির মাধ্যমে পাওয়া যাবে যা ক্লাউড- ভিত্তিক পিওএস সিস্টেম সরবরাহ করে । এসএমএস বা ইমেল সতর্কতা একটি বিকল্প ধারণা হতে পারে যা অফলাইন ভিত্তিক পিওএস সফটওয়্যার ব্যবহারকারীকে সাহায্য করতে পারে ।

দূরবর্তী অ্যাক্সেস মালিকদের লাইভ রিপোর্ট দেখার, মেনুর মূল্য এবং আইটেম পরিবর্তন এবং আরও অনেক কিছু করার অনুমতি দিয়ে সিদ্ধান্ত গ্রহণ প্রক্রিয়ায় সাহায্য করতে পারে । এই প্রতিবেদনগুলি দূর থেকে দেখার ক্ষমতা মুনাফা বাড়াতে, ঝুঁকি কমানো এবং খরচ কমাতে সাহায্য করে ।

আপনার POS software সমাধান কি সম্পূর্ণরূপে সংহত?

POS সিস্টেম হল একটি প্ল্যাটফর্ম যা ব্যবসার বিভিন্ন ক্ষেত্রকে খুচরা দোকানের গ্রাহকের সাথে সংযুক্ত করে । একসময় নোংরা করা ডেটার টুকরা নির্বিঘ্নে গ্রাহকের অভিজ্ঞতাকে সমর্থন করার জন্য একত্রিত করা উচিত । এই একক বিন্দু বিক্রয়( POS) আধুনিক খুচরা বিক্রিতে সাফল্যের চাবিকাঠি ।

আমাদের পিওএস গুদাম, বিতরণ, সিআরএম, আর্থিক অ্যাকাউন্টিং এবং ইকমার্স সহ সমস্ত মিশন- সমালোচনামূলক প্রক্রিয়াগুলির সাথে একীভূত হতে পারে । 

পিওএস সফটওয়্যার ইট- মর্টার এবং ই- কমার্সের মধ্যে ব্যবধান দূর করবে । ইনভেন্টরি, বিক্রয়, গ্রাহক এবং অর্ডার অনুরোধগুলি স্টোর এবং ওয়েবের মধ্যে সিঙ্ক্রোনাইজ করা যায় ।

পেশাগতভাবে ডিজাইন করা এবং ব্যবহারকারী বান্ধব সফটওয়্যার যার জন্য কোন প্রযুক্তিগত দক্ষতার প্রয়োজন নেই ।

POS software কি গভীর বিশ্লেষণ এবং কার্যকরী প্রতিবেদন প্রদান করে?

একটি ভালো POS সফটওয়্যার আপনাকে শুধু দেখাবে না যে আপনি আপনার ব্যবসা কতটা ভালভাবে চালাচ্ছেন কিন্তু আপনার গ্রাহকদের সাথে আরো দক্ষতার সাথে যোগাযোগ করতে এবং ব্যবসার বৃদ্ধির সুযোগগুলি বিশ্লেষণ করতে আপনাকে সাহায্য করবে ।

আপনার কাছে সর্বাধিক লাভজনক পণ্য, সর্বাধিক বিক্রিত পণ্য, সর্বনিম্ন বিক্রিত পণ্য, শীর্ষ ব্র্যান্ড, ব্যস্ততম দোকানঘর ইত্যাদির প্রতিবেদন থাকবে । এটি ইনভেন্টরি বিশ্লেষণের পূর্বাভাস দিতে পারে ।

POS software কোন ধরনের ডেটা পাওয়া যায়?

এমন অনেক উদাহরণ রয়েছে যে POS যেকোনো ধরনের ব্যবসার জন্য একটি সফল সাফল্যের কারণ হতে পারে, সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ হল ইনভেন্টরি ম্যানেজমেন্ট । দক্ষতার সাথে একটি ব্যবসা চালানোর জন্য, আপনাকে অবশ্যই জানতে হবে যে আপনি কি বিক্রি করছেন ।

গ্রাহকরা যা কিনছেন তার ডেটা না থাকলে আপনি সঠিকভাবে ইনভেন্টরি পরিচালনা করতে পারবেন না । যথাযথ ছাড়া, আপনি জানেন না গ্রাহক কী চান । আপনি যে পণ্যগুলি কিনতে চান তা আপনি সরবরাহ করতে পারবেন না । 

একটি পিওএস সিস্টেম তাত্ক্ষণিকভাবে বিভিন্ন প্রতিবেদন সরবরাহ করতে পারে । আপনি সহজেই যেকোনো ধরনের বিক্রয় প্রতিবেদন তৈরি করতে পারেন ।

কেবল একটি বোতামে ক্লিক করুন এবং আপনার প্রতিবেদন প্রস্তুত । এটি ডেটাতে সহজে প্রবেশাধিকার প্রদান করে যা আপনার ব্যবসা যতটা সম্ভব মসৃণ ও কার্যকরভাবে চলার নিশ্চয়তা দেয় । খুচরা দোকানের জন্য, পিওএস সফ্টওয়্যার স্টোরের মাধ্যমে পায়ে চলাচলে বৃদ্ধি বা হ্রাস সম্পর্কে তথ্য সরবরাহ করতে পারে ।

POS software কোন পেমেন্ট পদ্ধতি গ্রহণ করতে পারে?

একটি POS লেনদেন হল সেই বিন্দু যেখানে একটি লেনদেন সম্পন্ন হয় বা সেই পয়েন্ট যেখানে গ্রাহক পণ্য এবং পরিষেবার বিনিময়ে অর্থ প্রদান করে । পেমেন্টের যে কোনো পদ্ধতি ব্যবহার করা যেতে পারে, যেমন- বিকাশ, নগদ, ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, মোবাইল পেমেন্ট, এমনকি জমা লয়্যালটি পয়েন্ট ।

জমজম আইটির  এ  POS সফটওয়্যার এর বৈশিষ্ট্য:

  •  প্রোডাক্ট হিসাব (Products upload)
  •  কোন পণ্য শেষ পর্যায়ে থাকলে Notification দিবে ।
  •  বিক্রয়ের হিসাব (sales)
  • মজুদ হিসাব ( inventory)
  • বাকি বিক্রি হিসাব (credit sale)
  • লাভ ক্ষতি হিসাব (profit and loss)
  • দৈনিক কত টাকা বাকি তার হিসাব ( Dues )
  •  দৈনিক কত টাকা ইনকাম হল এর হিসাব
  • খরচ এর হিসাব (expense)
  • ইনভয়েস প্রিন্টিং ( Invoice)
  • প্রোডাক্ট রিটার্ন পলিসি
  •  সারা সপ্তাহের আয় ও ব্যয় হিসাব ।
  •  সারা মাসের আয় ও ব্যয় হিসাব ।
  • সারা বছরের আয় ও ব্যয় হিসাব ।

বিস্তারিত জানতে কল করুন

01303992587

Z HISHABEE

  • HISHABEE ব্যবসা প্রতিষ্ঠান এর বিভিন্ন কাজ করতে সহায়তা করে,
  • ব্যবসা প্রতিষ্ঠানকে স্বয়ংক্রিয়ভাবে কাজ করতে সহায়তা করে এবং একটি
  • ব্যবসা প্রতিষ্ঠান বিভিন্ন বিভাগ গুলোর মধ্যে প্রযুক্তির মাধ্যমে সংযোগ বৃদ্ধিতে সহায়তা করে।
  • Hishabee অ্যাপে হিসাব সব, দোকান হবে সুপারশপ।
  • Hishabee নিয়ে এলো আপনাদের কাঙ্ক্ষিত অ্যাপ আপডেট!!!
  • আরও ভাল সার্ভিস এবং শক্তিশালী ফিচার যা আপনাকে আপনার ব্যবসা পরিচালনা করতে, আয়-ব্যয়ের ট্র্যাক রাখতে ও ব্যবসা বাড়াতে সাহায্য করবে!
  • এক নজরে জেনে নিন নতুন আপডেট গুলোঃ
  •  ক্রেতার তথ্য পরিবর্তনের সুযোগ ।
  •  নতুন কিছু পণ্যের একক যেমন ফুট, গজ, মিটার ইত্যাদি ।
  •   টেস্ট ডাটা বা তথ্য রিমুভ অপশান ।
  •   স্টকের মুল্য এখন দেখাবে নির্ভুল ।
  •   বাকির হিসাবের সমস্যাটাও সমাধান করা হয়েছে ।
  •  আরো কিছু ছোটখাটো সমস্যার সমাধান ।
  • আপনাদের প্রতিটি মতামত ও পরামর্শ আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমদের পরবর্তী আপডেট খুব শীঘ্রই আসবে। সেই আপডেটে থাকবে:
  •  স্টক আউট এলার্ট ।
  •  ইন্টারনেট ছাড়াও ব্যবহার এর সুযোগ ।
  •  ক্রেতা অ্যাড করা ছাড়া বিক্রয় ।
  •  অনান্য খরচের হিসাব ।
  •  POS terminal সংযুক্তকরণ ।

এছাড়াও আপনাদের যদি কোনো পরামর্শ থাকে তা সাদরে গ্রহনযোগ্য। ধন্যবাদ।

Hishabee app is one of the best office ERP Solution. Its main modules are:

1. HR
2. Procurement,
3. Inventory,
4. Project Management,
5. Customer Management,
6. User management,
6. Accounting,
7. Attractive Dashboard,
8. Reports.

এছাড়াও আপনাদের যদি কোনো পরামর্শ থাকে তা সাদরে গ্রহনযোগ্য। ধন্যবাদ।

বিস্তারিত জানতে কল করুন

01303992587

আপনার ব্যবসার এইচ আর এবং পে রোল ম্যনেজমেন্ট নিয়ে চিন্তিত?    

অফিসের HR Management নিয়ে যাবতীয় সমস্যার সমাধান পাচ্ছেন zHR বিজনেস ম্যনেজম্যন্ট সফটওয়্যার মাধ্যমে।    

১। HR Management করুন নথিপত্র বিহীনভাবে সম্পূর্ণ এপ্স এর মাধ্যমে।    

২। কর্মচারীর বেতন, অফিস খরচ, লোন এবং বোনাস সকল কিছু সহজে ব্যবস্থাপনা।    

৩। বায়োমেট্রিক পদ্ধতিতে কর্মচারীর সময় ও উপস্থিতি ট্রাক রাখা। কর্মচারীর যাবতীয় সকল তথ্য হাতের মুঠোয়।    

৪। ক্লাউড বেসড সিস্টেম এটি একটি ক্লাউড বেসড সিস্টেম, যা সিস্টেমের কাজকর্ম অনলাইনে সংরক্ষিত থাকে এবং অ্যাক্সেস করা যায় সর্বদা এবং যে কোন স্থান থেকে।    

   ফ্রী কন্সালটেন্সি এর জন্য কল করুন - 

হোটেলের ম্যানেজমেন্ট

আপনি কি আপনার হোটেলের ম্যানেজমেন্ট নিয়ে চিন্তিত?

আপনাদের জন্য নিয়ে এসেছি zHMS (Hotel Management System)

software

  • Our Modules
  • 1. Booking
  • 2. Inventory
  • 3. Purchase
  • 4. Attendance
  • 5. Leave
  • 6. Payroll
  • 7. Basic Accounting
  • 8. Admin Control
  • 9. Dashboard

তাহলে এখনি যোগাযোগ করুন

ব্যবসার এইচ আর এবং পে রোল ম্যনেজমেন্ট

আপনার ব্যবসার এইচ আর এবং পে রোল ম্যনেজমেন্ট নিয়ে চিন্তিত?    

অফিসের HR Management নিয়ে যাবতীয় সমস্যার সমাধান পাচ্ছেন zHR বিজনেস ম্যনেজম্যন্ট সফটওয়্যার মাধ্যমে।    

১। HR Management করুন নথিপত্র বিহীনভাবে সম্পূর্ণ এপ্স এর মাধ্যমে।    

২। কর্মচারীর বেতন, অফিস খরচ, লোন এবং বোনাস সকল কিছু সহজে ব্যবস্থাপনা।    

৩। বায়োমেট্রিক পদ্ধতিতে কর্মচারীর সময় ও উপস্থিতি ট্রাক রাখা। কর্মচারীর যাবতীয় সকল তথ্য হাতের মুঠোয়।    

৪। ক্লাউড বেসড সিস্টেম এটি একটি ক্লাউড বেসড সিস্টেম, যা সিস্টেমের কাজকর্ম অনলাইনে সংরক্ষিত থাকে এবং অ্যাক্সেস করা যায় সর্বদা এবং যে কোন স্থান থেকে।  ফ্রী কন্সালটেন্সি এর জন্য কল করুন

নির্ভুল হিসাব,ব্যবসায় লাভ।

যা যা থাকছে জমজম আইটির হিসাবী মোবাইল অ্যাপ এ 

  •  স্টক ম্যানেজমেন্ট,এক নজরে দোকানের সকল মজুদ পণ্য ও মূল্য তালিকা
  •  প্রোডাক্ট ক্যাটালগ,মজুদ পণ্যের ক্রয় ইতিহাস ও বিস্তারিত বিবরণী।
  •  খুব সহজে কাস্টমার ম্যানেজমেন্ট ।
  • বাকীর ইতিহাস ও বাকী আদায়ের জন্য কল বা এসএমএস পাঠানোর সুব্যবস্থা ।
  •  দৈনিক, সাপ্তাহিক, মাসিক মোট ক্রয়, বিক্রয় , লাভ ও বাকীর হিসাব ।
  • তারিখ ও সময় সহ বিক্রয় ইতিহাস দেখার সুব্যবস্থা।
  • খাতা কলমের ঝামেলামুক্ত ক্রেতার বাজার তালিকা (রশিদ) তৈরি।
  •  স্টক সিগন্যাল (নির্ধারিত পরিমাণ পণ্য শেষ হওয়ার পুর্বেই পণ্য স্টক এলার্ট) সহ

থাকছে আরও অনেক ফিচার যা আপনার ব্যবসাকে করবে সহজ ও ডিজিটাল।

zERP দিচ্ছে আপনাকে, আপনার ব্যবসার সব ধরনের কার্যক্রম পরিচালনার জন্য একটি ইন্টিগ্রেটেড সলিউশন |

যেখানে আপনি রাখতে পারবেন আপনার আর্থিক হিসাব, পণ্যের হিসাব এবং লোকবল এর হিসাব সব এক জায়গায় |

অনেক ধরনের সফটওয়্যার এ ডাটা এন্ট্রি করে সময় নষ্ট না করে এক সফট্ওয়ারে সব ধরনের পরিচালনা সম্পন্ন করুন |

zERP এ আপনি ম্যানেজ করতে পারবেন একের অধিক গোডাউন। কোন গোডাউনে, কোন পণ্যের,

কতটুকু স্টক আছে, সব মেইনটেন করতে পারবেন এবং এর সাথে থাকবে স্টকের আর্থিক হিসাবের রিপোর্ট।

zERP দিচ্ছে আপনাকে, আপনার ব্যবসার সব ধরনের কার্যক্রম পরিচালনার জন্য একটি ইন্টিগ্রেটেড সলিউশন |

যেখানে আপনি রাখতে পারবেন আপনার আর্থিক হিসাব, পণ্যের হিসাব এবং লোকবল এর হিসাব সব এক জায়গায় |

অনেক ধরনের সফটওয়্যার এ ডাটা এন্ট্রি করে সময় নষ্ট না করে এক সফট্ওয়ারে সব ধরনের পরিচালনা সম্পন্ন করুন |

স্টক মিলানোর মাথাব্যথা এখন ভুলে যান। ব্যবহার করুন zERP

সম্পূর্ণ ব্যবসা পরিচালনার জন্য zERP এ যে সমস্ত মডিউল রয়েছে তা হল:

  আমাদের zERP থেকে যা যা পাচ্ছেন-

  •   ATTRACTIVE DASHBOARD
  •   BASIC ACCOUNTING
  •   INVENTORY
  •   PROCUREMENT
  •   COST & PROJECT
  •   PAYROLL
  •   ATTENDANCE
  •   LEAVE
  •   TASK MANAGEMENT

  আপনার বিজনেসের জন্য আমাদের zERP সফটওয়্যাটি নিতে এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আমাদের সাথে যোগাযোগ করতে পেজে ইনবক্স করুন বা কল করুন এই নাম্বারে- 01303992587

  আমাদের অফিসের ঠিকানা -  

zERP

zERP দিচ্ছে আপনাকে, আপনার ব্যবসার সব ধরনের কার্যক্রম পরিচালনার জন্য একটি ইন্টিগ্রেটেড সলিউশন |

যেখানে আপনি রাখতে পারবেন আপনার আর্থিক হিসাব, পণ্যের হিসাব এবং লোকবল এর হিসাব সব এক জায়গায় |

অনেক ধরনের সফটওয়্যার এ ডাটা এন্ট্রি করে সময় নষ্ট না করে এক সফট্ওয়ারে সব ধরনের পরিচালনা সম্পন্ন করুন |

zERP এ আপনি ম্যানেজ করতে পারবেন একের অধিক গোডাউন। কোন গোডাউনে, কোন পণ্যের,

কতটুকু স্টক আছে, সব মেইনটেন করতে পারবেন এবং এর সাথে থাকবে স্টকের আর্থিক হিসাবের রিপোর্ট।

zERP দিচ্ছে আপনাকে, আপনার ব্যবসার সব ধরনের কার্যক্রম পরিচালনার জন্য একটি ইন্টিগ্রেটেড সলিউশন |

যেখানে আপনি রাখতে পারবেন আপনার আর্থিক হিসাব, পণ্যের হিসাব এবং লোকবল এর হিসাব সব এক জায়গায় |

অনেক ধরনের সফটওয়্যার এ ডাটা এন্ট্রি করে সময় নষ্ট না করে এক সফট্ওয়ারে সব ধরনের পরিচালনা সম্পন্ন করুন |

স্টক মিলানোর মাথাব্যথা এখন ভুলে যান। ব্যবহার করুন zERP

সম্পূর্ণ ব্যবসা পরিচালনার জন্য zERP এ যে সমস্ত মডিউল রয়েছে তা হল:

  আমাদের zERP থেকে যা যা পাচ্ছেন-

  ATTRACTIVE DASHBOARD

  BASIC ACCOUNTING

  INVENTORY

  PROCUREMENT

  COST & PROJECT

  PAYROLL

  ATTENDANCE

  LEAVE

  TASK MANAGEMENT

আপনার বিজনেসের জন্য আমাদের zERP সফটওয়্যাটি নিতে এখনই আমাদের সাথে যোগাযোগ করুন।আমাদের সাথে যোগাযোগ করতে পেজে ইনবক্স করুন বা কল করুন এই নাম্বারে- +01303992587

আপনি কি আপনার অফিস বা ব্যবসা প্রতিষ্ঠানের হিসাব নিয়ে খুব চিন্তিত? এসে গেছে POS Software- একাউন্টিং ইনভেন্টরি সফটওয়্যার !!!- বাংলাদেশের সেরা ইনভেন্টরি ম্যানেজমেন্ট সফটওয়্যার

আপনার ফ্যাশন হাউস, শাড়ির দোকান, জুতার দোকান, কসমেটিকের দোকান, ডিপার্টমেন্টাল শপ, ইলেকট্রনিক শপ, মোবাইল শপ, গ্রোসারি শপ, সুপার শপ, বায়িং হাউস, কম্পিউটার শপ, বুক স্টোর, জুয়েলারি শপ অথবা যেকোন ধরনের খুচরা এবং পাইকারী ব্যবসার হিসাব নিকাশকে সহজ করতে আমরা দিচ্ছি আপনাকে সহজ একাউন্টিং ইনভেন্টরি সফটওয়্যার !!!

এই বাংলাদেশের সেরা ইনভেন্টরি ম্যানেজমেন্ট সফটওয়্যার দিয়ে সহজেই আপনার প্রতিষ্ঠানের সকল প্রকার হিসাব নিকাশ এর তথ্য রাখতে পারবেন।

নতুন উদ্দ্যোক্তাদের জন্য সব থেকে বড় চ্যালেঞ্জ হল ব্যবসায়ের হিসেব সংরক্ষন করা । আপনি যত পরিশ্রম করেন না কেনো, হিসেব ঠিক না থাকলে সফলতা বেশ কঠিন হয়ে যায়।

জমজম আইটির  এ  সফটওয়্যার এর বৈশিষ্ট্য:

• প্রোডাক্ট হিসাব (Products upload)

• কোন পণ্য শেষ পর্যায়ে থাকলে Notification দিবে ।

• বিক্রয়ের হিসাব (sales)

• মজুদ হিসাব ( inventory)

• বাকি বিক্রি হিসাব (credit sale)

• লাভ ক্ষতি হিসাব (profit and loss)

• দৈনিক কত টাকা বাকি তার হিসাব ( Dues )

• দৈনিক কত টাকা ইনকাম হল এর হিসাব

• খরচ এর হিসাব (expense)

• ইনভয়েস প্রিন্টিং ( Invoice)

•প্রোডাক্ট রিটার্ন পলিসি

• সারা সপ্তাহের আয় ও ব্যয় হিসাব ।

• সারা মাসের আয় ও ব্যয় হিসাব ।

• সারা বছরের আয় ও ব্যয় হিসাব ।

আপনার বিজনেসের জন্য আমাদের zERP সফটওয়্যাটি নিতে এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আমাদের সাথে যোগাযোগ করতে পেজে ইনবক্স করুন বা কল করুন এই নাম্বারে- 01303992587

আমাদের অফিসের ঠিকানা - 

জমজম আইটি, ২৪২, দড়িখরবোনা, কাদিরগঞ্জ, (৩য় তলা - পূর্ব সেকশন), বোয়ালিয়া-৬২০২, রাজশাহী। শুক্রবার ও সরকারি ছুটির দিন ছাড়া প্রতিদিন সকাল ০৯টা থেকে রাত ০৮টা পর্যন্ত খোলা থাকে। 

মোবাইলঃ  +8801303992587

হোয়াটসঅ্যাপ:

স্কাইপ:

ফেসবুক পেজ:

ইমেইলঃ

ওয়েবসাইটঃ 

গুগল ম্যাপ লোকেশন: 

Thank You

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

জমজম আইটিরনীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url